আপডেট করা হয়েছে ঘরে বসে প্রতিযোগিতামূলক চাকরির প্রস্তুতির জন্য বাংলাদেশের সর্বপ্রথম এবং সর্ববৃহৎ প্লাটপফর্ম Live MCQ অ্যাপ। নতুন আপডেট Version – 5.5.2 এর মাধ্যমে ব্যবহারকারীগণ যেসকল সুবিধাসমূহ পাবেন সেগুলো হচ্ছে,

Live MCQ New App Update 5.5.2

Live MCQ New App Update 5.5.2

Book Store যুক্তকরণ

Live MCQ অ্যাাপের নতুন এই আপডেটের সবচেয়ে বড় আকর্ষণ হচ্ছে Book Store। আমাদের ব্যাবহারকারীদের অনেকদিনের অপেক্ষা ছিল তারা কবে Live MCQ এর বই হাতে পাবে। নতুন এই আপডেট ভার্সন 5.5.2 এর মাধ্যমে এই অপেক্ষার পালা শেষ হতে যাচ্ছে। এই আপডেটের মাধ্যমে Live MCQ অ্যাাপের স্টাডি সেকশনে প্রথমবারের মতো Book Store বাটন যুক্ত হল। আমাদের অ্যাাপ ব্যাবহারকারিগণ এই বুক স্টোর থেকে সহজেই আমাদের প্রকাশিত চাকরির পরীক্ষার জন্য দরকারি বই সমূহ ঘরে বসেই অর্ডার করতে পারবেন।

এর আগে গত ৯ ফেব্রুয়ারি Live MCQ অ্যাাপের পূর্ববর্তী ভার্সন 5.5.1 – এর মাধ্যমে একটি বড় আপডেট আনা হয়। উক্ত আপডেটের মাধ্যমে ফেবারিট বাটন modification, ফেবারিট ও আনফেবারিট আইকনের রং পরিবর্তন, সেন্ট্রাল জব সল্যুশন বাটন যুক্তকরণ, টপিক গুরু বাটন Modification ও Optimization, Central Archive বাটন মডিফিকেশন, অ্যাাপের পারফর্মেন্স অপটিমাইজেশন সহ বেশকিছু Minor bug ফিক্স করা হয়।

আজ ১৫ ফেব্রুয়ারি পরবর্তী আপডেট V-5.5.2 এর মাধ্যমে Live MCQ App ব্যাবহারকারীদের হাতে আমাদের প্রকাশিত বই পৌছে দেওয়ার নতুন দ্বার উন্মোচিত হল। নতুন ফিচারগুলো উপভোগ করতে আপনার অ্যাাপ টি আপডেট করুন।

হাজারো প্রতিযোগীর সাথে ঘরে বসেই দেশের প্রথম ও সর্ববৃহৎ চাকরির প্রস্তুতি প্ল্যাটফর্ম Live MCQ এর মাধ্যমে বিসিএস, ব্যাংক, প্রাথমিক শিক্ষক নিয়োগ, NTRCA, Bar Council, BJS -সহ সকল চাকরির প্রস্তুতির জন্য Live MCQ অ্যাপ টি ইনস্টল করুন।