৪৬তম বিসিএস প্রিলিমিনারি ইংরেজি প্রশ্ন এনালাইসিস

English Wizard Grammar বই থেকে ৪৬তম বিসিএসে কেমন প্রশ্ন কমন এসেছে? বি.সি.এস. এর মতো পরীক্ষায় ইংরেজি গ্রামার অংশে সরাসরি কমন পাওয়ার সম্ভাবনা খুবই কম। তথাপি ৪৬তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষায় আমাদের গ্রামার বই English Wizard Grammar থেকে প্রায় সরাসরি কিছু প্রশ্ন কমন এসেছে এবং প্রায় সকল প্রশ্নই আমাদের বইয়ে আলোচিত Rule এর মধ্য থেকে এসেছে অথবা কিছু প্রশ্ন উত্তর করার জন্য যথেষ্ট Clue আমাদের বইয়ে আছে।

দেখে নিন Live MCQ English Grammar Wizard – বই এ যা যা রয়েছে।

তাছাড়া English Wizard Video Lecture Series এবং English Wizard Exam Section এবং লাইভের বিভিন্ন পরীক্ষায় ইংরেজি গ্রামারে আমরা যে প্যাটার্ন এর প্রশ্ন করেছি বা প্রশ্নের ব্যাখ্যা দিয়েছি এবারের পরীক্ষায় সেগুলো আমাদের ইউজারদের অনেক বেশি সাহায্য করেছে। আমাদের ইউজারদের স্বতঃস্ফূর্ত কিছু পজিটিভ কমেন্ট এবং স্বীকৃতি আমাদেরকে বেশ আপ্লুত করেছে, তাদের প্রতি জানাচ্ছি কৃতজ্ঞতা।

৪৬তম বিসিএসের English Grammar part এ ২৫টি প্রশ্ন ছিলো, এর মধ্যে ২২টি প্রশ্নের আলোচনা English Wizard Grammar বইয়ে রয়েছে। Live এবার আমরা দেখার চেষ্টা করি, আমাদের বই English Wizard Grammar এর Rule, Example, প্রদত্ত Clue থেকে এবারের ৪৬তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষায় কী পরিমাণ প্রশ্ন কমন এসেছে।

দেখে নিন ৪৬তম বিসিএস প্রিলিমিনারি ইংরেজি প্রশ্নের বিশ্লেষণ এবং English Wizard Grammar বই এর কোন পৃষ্ঠা থেকে কোন প্রশ্নটি কমন পড়ছে।

৪৬তম বিসিএস প্রিলিমিনারি ইংরেজি প্রশ্ন এনালাইসি PDF – English Wizard Grammar

Install Live MCQ App