প্রিয় চাকরি প্রার্থীগণ, সরকারি চাকরির প্রস্তুতিতে ২০১৭ সাল থেকে আপনাদের পাশে থাকা বাংলাদেশের সর্বপ্রথম ও সর্ববৃহৎ ভার্চুয়াল এক্সাম সেন্টার Live MCQ নিয়ে এসেছে Live Publication এর দ্বিতীয় বই Live MCQ English Wizard Grammar। অনেকদিন ধরেই আপনারা আগ্রহী ছিলেন আমাদের প্রকাশিত হার্ড কপি বই পড়বার জন্য। আপনাদের এই প্রত্যাশা পূরণে দীর্ঘদিন ধরে Live MCQ English Wizard Grammar বইটির লেখক সালেহ আহমেদ স্যার ও Live MCQ টিম কাজ করে যাচ্ছিল। অবশেষে আপনাদের অপেক্ষার পালা শেষ হয়েছে। অত্যন্ত আনন্দের সাথে জানাচ্ছি যে, এখন থেকে আপনারা Live MCQ App-এর Book Store থেকে Live MCQ English Wizard Grammar বইটি খুব সহজে অর্ডার করতে পারবেন। এছাড়াও আমাদের Live MCQ বাংলাবিদ ব্যাকরণ বই টিও Book Store এ পাওয়া যাচ্ছে। জেনে নিন Live MCQ বাংলাবিদ ব্যাকরণ বইটিতে যা যা থাকছে
Live MCQ English Wizard Book Cover By Saleh Ahamed

Live MCQ English Wizard Grammar বইয়ের অনন্য বৈশিষ্ট্যঃ

১। বইটিতে নতুন নতুন Term এবং Technique ব্যবহার করে Grammar কে আরো সহজ, মনে রাখার উপযোগী ও আকর্ষণীয় করে তোলা হয়েছে।

২। একই ধরনের Rules গুলোকে Packet Packet আকারে একসাথে সাজানো হয়েছে যা আপনার শেখার পরিশ্রম অনেক কমিয়ে দিবে।

৩। কঠিন টপিক কে কঠিন মনে হওয়ার বাহ্যিক ও মনস্তাত্ত্বিক কারণ বিশ্লেষণ করা হয়েছে; এতে করে Grammar এর কোনো টপিক কে আপনার আর কঠিন মনে হবে না।

৪। কোন টপিক কিভাবে পড়লে সহজে মনে রাখতে পারবেন, তার জন্য প্রয়োজনীয় Tips প্রদান করা হয়েছে।

৫। Confusing Rule গুলোকে তুলনামূলক মিল ও তুলনামূলক পার্থক্য প্রদর্শন করে Confusion দূর করা হয়েছে।

৬।Grammar এর Rules গুলোকে মনে রাখার সুবিধার্থে কবিতা, গল্প, ছন্দ ও রূপকের সাহায্যে উপস্থাপন।

৭। কোন টপিক নিয়ে আলোচনার পূর্বে তা সম্পুর্ণরূপে বুঝার জন্য এর সাথে সম্পৃক্ত অন্যান্য টপিক শুরুতেই রেসিপি আকারে উপস্থাপন।

৮। বইটি এমনভাবে সাজানো হয়েছে যে পরীক্ষার প্রাক্কালে অল্প সময়ে আপনি পুরো গ্রামার Revision দিতে পারবেন। টেবিল ও চার্টের সমন্বয়ে কন্টেন্টের প্রাঞ্জল উপস্থাপনা রয়েছে বইটিতে।

৯। বইয়ের পাশাপাশি আপনি Live MCQ App এবং Website এ Full Video Tutorials রয়েছে।

Live MCQ English Wizard Grammar বই এর স্যাম্পল PDF

Live MCQ English Wizard Grammar Sample PDF

Live MCQ English Wizard Grammar বই এর স্যাম্পল PDF দেখতে Live MCQ অ্যাাপের Study Section এ থাকা PDF Section বাটনে ক্লিক করে সেখান থেকে English Wizard অপশন টি সিলেক্ট করুন এবং View PDF বাটনে ক্লিক করে PDF টি ডাউনলোড করুন।

যেসকল চাকরি ও প্রতিযোগিতামূলক পরীক্ষার প্রস্তুতির জন্য বইটি প্রযোজ্যঃ

  • বিসিএস প্রিলিমিনারি ও লিখিত পরীক্ষার প্রস্তুতি
  • ব্যাংক নিয়োগ প্রস্তুতি
  • প্রাথমিক শিক্ষক নিয়োগ প্রস্তুতি
  • শিক্ষক নিবন্ধন (NTRCA) প্রস্তুতি
  • বিশ্ববিদ্যালয় ভর্তি পরীক্ষার প্রস্তুতি
  • ৯ম – ২০তম গ্রেডের চাকরির প্রস্তুতি ইত্যাদি

Live MCQ English Wizard Grammar বই টি কিভাবে অর্ডার করবেন?

Live MCQ App থেকে সরাসরি Live MCQ English Wizard Grammar বইটি অর্ডার করতে পারবেন। অ্যাপের Study Section-এ থাকা Book Store থেকে অর্ডার করবার মাধ্যমে বাংলাদেশের সকল মেট্রোপলিটন ও জেলা শহরগুলোতে বইটি হোম ডেলিভারি সেবায় পাওয়া যাবে। তবে থানা পর্যায়ের ক্ষেত্রে আপনাকে নিকটস্থ কুরিয়ার সার্ভিস পয়েন্ট থেকে বইটি সংগ্রহ করতে হবে।
Live MCQ বাংলাবিদ ব্যাকরণ বইটি যেভাবে অর্ডার করবেন Live MCQ English Wizard Grammar বইটির মূল্য নির্ধারন করা হয়েছে মাত্র ৪২৫ টাকা। ১টি বই অর্ডার করতে গ্রাহককে বই ডেলিভারি চার্জ বাবদ দিতে হবে মাত্র ৭০ টাকা, এবং ২ টি বই অর্ডার করলেও ডেলিভারি চার্জ একই থাকবে। তবে দুই এর অধিক বই অর্ডার করলে প্রতিটি বই এর জন্য ১৫ টাকা করে অতিরিক্ত যুক্ত হবে। অর্থাৎ ৩ টি বই অর্ডার করলে ডেলিভারি চার্জ হবে ৮৫ টাকা, এবং ৪টি বই অর্ডার করলে ডেলিভারি চার্জ হবে ১০০ টাকা।

46th BCS Preliminary English Question Analysis By Live MCQ English Wizard Grammar

Live MCQ English Wizard বইটি আপনাদের চাকরির পরীক্ষাসহ অন্যান্য সকল প্রতিযোগিতামূলক পরীক্ষার প্রস্তুতির সহায়ক অনুষঙ্গ হিসাবে সর্বোচ্চ অবদান রাখবে। হাজারো প্রতিযোগীর সাথে ঘরে বসেই দেশের প্রথম ও সর্ববৃহৎ চাকরির প্রস্তুতি প্ল্যাটফর্ম Live MCQ এর মাধ্যমে বিসিএস, ব্যাংক, প্রাথমিক শিক্ষক নিয়োগ, NTRCA, Bar Council, BJS –সহ সকল চাকরির প্রস্তুতির জন্য Live MCQ অ্যাপ টি ইনস্টল করুন।

Download Live MCQ App