প্রিয় চাকরি প্রার্থীগণ ২৭ জুন ২০২৩ সালে প্রকাশিত ১৫৯ টি শূন্য পদে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রনালয়ের অধীনে সহকারী উপজেলা / থানা শিক্ষা অফিসার এর সংশোধিত নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। আজ ২৭ জুন ২০২৪ তারিখে বাংলাদেশ সরকারি কর্ম কমিশনের একটি বিজ্ঞপ্তির মাধ্যমে এই বিষয় টি নিশ্চিত করা হয়।

সহকারী উপজেলা / থানা শিক্ষা অফিসার এর সংশোধিত বিজ্ঞপ্তির বিস্তারিতঃ

আবেদন শুরুর তারিখঃ ১ জুলাই ২০২৪ তারিখ দুপুর ১২:০০ টা
আবেদন জমাদানের শেষ তারিখঃ ২৫ জুলাই ২০২৪ তারিখ সন্ধ্যা ৬:০০ টা
অনলাইনে আবেদনের লিংকঃ http://bpsc.teletalk.com.bd
আবেদনের বয়সসীমাঃ সর্বোচ্চ ৪৫ বছর

সহকারী উপজেলা / থানা শিক্ষা অফিসার পদে আবেদনের যোগ্যতাঃ

(ক) সরকারি প্রাথমিক বিদ্যালয়ের যেকোন শিক্ষক বিভাগীয় প্রার্থী হিসেবে সহকারী উপজেলা / থানা শিক্ষা অফিসার পদে অনলাইনে রেজিস্ট্রেশন করতে পারবেন। বর্ণিত পদের নিয়োগবিধি অনুযায়ী বিভাগীয় বিভাগীয় প্রার্থী হিসেবে ২ বছর অভিজ্ঞতার বাধ্যবাধকতা নেই।

(খ) ৪ বছর মেয়াদী অনার্স ডিগ্রীধারী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের যেকোন শিক্ষক স্নাতকোত্তর সমমান বিবেচনায় সহকারী উপজেলা / থানা শিক্ষা অফিসার পদে অনলাইনে রেজিস্ট্রেশন করতে পারবেন।

(গ) জনপ্রশাসন মন্ত্রনালয়ের গপ্ত ২২ সেপ্টেম্বর ২০২২ তারিখের আদেশ অনুযায়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ঐসকল শিক্ষকগণ বিজ্ঞপ্তির শর্তানুযায়ী সহকারী উপজেলা / থানা শিক্ষা অফিসার পদে অনলাইনে রেজিস্ট্রেশন করতে পারবেন।

এক নজরে ২০২৩ সাল ভিত্তিক সহকারী উপজেলা / থানা শিক্ষা অফিসারের সংশোধিত নিয়োগ বিজ্ঞপ্তি দেখুন

Download Live MCQ App

সহকারী উপজেলা / থানা শিক্ষা অফিসার সংশোধিত নিয়োগ বিজ্ঞপ্তির প্রার্থীদের জন্য নির্দেশনা

উল্লেখ্য যে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রনালয়ের অধীনে সহকারী উপজেলা / থানা শিক্ষা অফিসার পদ টি সরকারি বেতন স্কেল ১অম গ্রেডের অন্তর্ভুক্ত। পূর্বে ২৬ জুন ২০২৩ তারিখে সর্বপ্রথম এই নিয়োগ বিজ্ঞপ্তি টি প্রকাশ করে সরকারি কর্ম কমিশন। পরবর্তীতে বিভিন্ন সময় এই বিজ্ঞপ্তি টি সংশোধন করা হয়। সহকারী উপজেলা / থানা শিক্ষা অফিসার পদ টি সরকারি বেতন স্কেল ১০ম গ্রেডের অন্তর্ভূক্ত।