আপনাদের বহুল প্রতীক্ষিত Live MCQ Desktop App এর Beta Version উন্মুক্ত করা হয়েছে। আমরা অত্যন্ত আনন্দের সাথে জানাচ্ছি যে, এখন থেকে Microsoft Windows PC এবং Apple-এর Mac Opereting System এ Live MCQ ডেস্কটপ অ্যাপ ব্যবহার করতে পারবেন।

ডেস্কটপ পিসি এবং ল্যাপটপেও এখন থেকে মোবাইল ফোনে Live MCQ ব্যবহারের মতই এক্সপিরিয়েন্স পাবেন আমাদের ব্যাবহারকারীরা। Live MCQ ব্যাবহারকারীদের দীর্ঘদিনের দাবী ছিলো, Live MCQ-এর সকল সুবিধা সম্বলিত Live MCQ Desktop App ব্যাবহার করার জন্য। আমরা আমাদের ব্যাবহারকারীদের প্রতিশ্রুতি দিয়েছিলাম যে খুব শীঘ্রই আমরা Live MCQ Desktop App উন্মুক্ত করবো। যেই লক্ষ্যে আমাদের Developer টিম দীর্ঘদিন থেকে Live MCQ ডেস্কটপ পিসি ভার্সন নিয়ে কাজ করছিলেন।

Live MCQ Desktop App Beta Version Launch

অবশেষে আপনাদের অপেক্ষার পালা শেষ হয়েছে। আমরা Live MCQ অ্যাাপের সকল ফিচার সম্বলিত ডেস্কটপ পিসি ভার্সন অ্যাাপ ইউজারদের জন্য উন্মুক্ত করতে পেরেছি। ইউজারদের কাছে আমাদের দেওয়া প্রতিশ্রুতি রাখতে পেরে আমরা আনন্দিত। এর আগে Live MCQ এর মোবাইল ভার্সন Live MCQ Mobile App এর নতুন আপডেট V-5.5.2 এর মাধ্যমে Live MCQ Book Store ফিচার টি যুক্ত করা হয়েছিল।

Live MCQ এ নতুন যুক্ত হওয়া Central Job Solution এবং Audio Feature সহ দুই একটি ফিচার এখনও এই ডেস্কটপ ভার্সনে অনুপস্থিত রয়েছে। তবে পরবর্তী আপডেটেই এই ফিচারগুলো যুক্ত করে দেওয়া হবে।

Live MCQ Desktop App আপনার ডেস্কটপ পিসি কিংবা ল্যাপটপে ব্যবহার করার পর আপনাদের ফিডব্যাক প্রত্যাশা করছি। প্রয়োজন অনুসারে, আমরা এই ভার্সনটির আরো মানোন্নয়নের জন্য কাজ করবো। আমরা বিশ্বাস করি, Live MCQ-এর ডেস্কটপ পিসি ভার্সন আপনাদের পড়াশোনায় আরো বেশি গতি নিয়ে আসবে।

হাজারো প্রতিযোগীর সাথে ঘরে বসেই দেশের প্রথম ও সর্ববৃহৎ চাকরির প্রস্তুতি প্ল্যাটফর্ম Live MCQ এর মাধ্যমে বিসিএস, ব্যাংক, প্রাথমিক শিক্ষক নিয়োগ, NTRCA, Bar Council, BJS -সহ সকল চাকরির প্রস্তুতির জন্য Live MCQ অ্যাপ টি ইনস্টল করুন।