প্রিয় ব্যাবহারকারীগণ চাকরির প্রস্তুতির জন্য বাংলাদেশের সর্ববৃহৎ প্লাটফর্ম Live MCQ এ দুর্দান্ত কিছু ফিচার যুক্ত হয়েছে নতুন ভার্সন 5.6.7 এর মাধ্যমে। নতুন এই আপডেটে টপিক গুরু-তে Unique প্রশ্নের জন্য ফিল্টার যুক্ত হয়েছে। স্মার্ট সার্চে সাজেশন ও সার্চ হিস্ট্রি যুক্তকরণ এবং সার্চের ফলাফল পরিমার্জন করা হয়েছে। এবং Live MCQ রেফারেল প্রোগ্রাম যুক্তকরণ করা হয়েছে! অনুগ্রহ করে Google Playstore ও iOS App Store-থেকে আপনার ফোনের অ্যাপটি আপডেট করে নিন।

নতুন আপডেটের বিস্তারিত:

Live MCQ App Update v5.6.7. Feature explain

টপিক গুরু-তে Unique প্রশ্নের জন্য ফিল্টার যুক্তকরণ:

  • Live MCQ অ্যাপের টপিকগুরুতে প্রায় ৩.৫ লাখ প্রশ্ন রয়েছে। এই প্রশ্নে অনেক প্রশ্ন একাধিকবার থাকায় ইউনিক প্রশ্ন পড়ার ক্ষেত্রে বিঘ্ন হচ্ছিলো।
  • নতুন আপডেটে ইউনিক প্রশ্নের জন্য আলাদা ফিল্টার যুক্ত হয়েছে এবং By Default ইউনিক প্রশ্নগুলোই শুধু টপিকগুরুতে দেখাবে। কেউ চাইলে All Question ফিল্টার সিলেক্ট করে সকল প্রশ্নও দেখতে পারবেন।
  • নতুন আপডেটে টপিকগুরুতে পড়াশোনার বিষয়টি আরো বেশি কার্যকর হবে এবং আপনাদের প্রস্তুতির ক্ষেত্রে নতুন মাত্রা প্রদান করবে বলেই আমাদের বিশ্বাস।

স্মার্ট সার্চে সাজেশন ও সার্চ হিস্ট্রি যুক্তকরণ এবং সার্চের ফলাফল পরিমার্জন:

  • বর্তমান এই আপডেটের ফলে স্মার্ট সার্চে কোনো Keyword লেখা হলে সেই Keyword-এর সাথে সম্পর্কিত টপিক সাজেশন আকারে দেখাবে। এতে স্মার্ট সার্চের ব্যবহার আরও সহজ হবে।
  • স্মার্ট সার্চ অপশনে আপনার আগের সার্চের History দেখাবে। এতে একই টপিক সার্চ করতে নতুনভাবে আপনাকে Keyword টাইপ করতে হবে না।
  • স্মার্ট সার্চের সার্চ রেজাল্টের Algorithm-এ কিছু পরিবর্তন আনা হয়েছে। এতে সার্চের ফলাফল আরও বেশি Accurate হবে।

Live MCQ রেফারেল প্রোগ্রাম যুক্তকরণ:

  • Live MCQ অ্যাপে রেফারেল যুক্ত করা হয়েছে। বর্তমান আপডেটের পর Live MCQ অ্যাপ বন্ধুদেরকে রেফার করলে আপনার প্রোফাইলে রেফারেল ব্যালেন্স যুক্ত হবে এবং এই ব্যালেন্স বিকাশের মাধ্যমে উত্তোলন করা যাবে।
  • আমাদের অ্যাপ অনেকেই স্ব-উদ্যোগে বন্ধুদেরকে রেফার করেন। তাদের জন্য Live MCQ রেফারেল প্রোগ্রামটি আমাদের পক্ষ থেকে ছোট্ট উপহার হিসাবে বিবেচনা করা যেতে পারে।

অ্যাপের নতুন এই আপডেট ভার্সন ব্যবহারে কোনো সমস্যা বোধ করলে অনুগ্রহ করে আমাদেরকে জানানোর অনুরোধ রইলো। আমাদের ডেভেলপমেন্ট টিম যেকোনো প্রকার সমস্যা সমাধানে সর্বদা প্রস্তুত রয়েছে। আপনাদের পড়াশোনা ও প্রস্তুতি যাতে সহজ ও কার্যকর হয় – এই বিষয়টিকে আমরা সর্বোচ্চ অগ্রাধিকার দিয়ে থাকি। তার জন্য অ্যাপের বর্তমান ফিচার মডিফিকেশন ও নতুন ফিচার যুক্তকরণ প্রক্রিয়া চলমান থাকবে। অ্যাপের ফিচার ও সার্ভিসের মানোন্নয়নে আপনাদের যেকোনো পরামর্শ সাদরে গ্রহণযোগ্য। যেকোনো প্রয়োজনে Live MCQ পেইজে মেসেজ/কল দিন।

শুভকামনায়,
Live MCQ – Since 2017
👥 হাজারো প্রতিযোগীর সাথে প্রতিযোগিতামূলক লাইভ পরীক্ষার মাধ্যমে প্রস্তুতি নিন।

Share This Story, Choose Your Platform!