প্রিয় চাকরি প্রার্থীগণ ১৭তম বিজেএস শেষ মুহূর্তের প্রস্ততির রুটিন বিষয়ক ব্লগে আপনাদের স্বাগতম। আপনারা জানেন যে গত ১৯ ফেব্রুয়ারি ২০২৪ তারিখে বাংলাদেশ জুডিসিয়াল সার্ভিসের প্রবেশ পদ সহকারী জজ পদে নিয়োগের লক্ষ্যে প্রতিযোগিতামূলক পরীক্ষার মাধ্যমে উপযুক্ত প্রার্থী বাছাই এর উদ্দেশ্যে ১৭তম বিজেএস এর নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়। ৩ মার্চ থেকে অনলাইনে আবেদন শুরু হওয়া ১৭তম বিজেএস এর জন্য আবেদনের শেষ তারিখ ৩১ মার্চ রাত ১১:৫৯ ঘটিকা পর্যন্ত নির্ধারন করা হয়।

১৭তম বিজেএস পরীক্ষার প্রস্তুতির জন্য Live MCQ এ ২৯টি বিষয়ভিত্তিক ক্লাস ও ১টি দিক নির্দেশনা মূলক ক্লাস সহ মোট ৩০টি লাইভ ক্লাস এবং ৩৪টি লাইভ পরীক্ষার রুটিন প্রকাশিত হয়। গত ১ ফেব্রুয়ারি থেকে শুরু হওয়া ১৭তম বিজেএস পরীক্ষার এই ক্লাসগুলো শেষ হবে ৬ এপ্রিল। রুটিন দেখতে এখানে ক্লিক করুন।

১৭তম বিজেস পরীক্ষার তারিখ যত এগিয়ে আসছে প্রার্থীদের শেষ মুহূর্তের প্রস্তুতি নেওয়া টা আরও জরুরি হয়ে পরেছে। যারা Live MCQ ১৭তম বিজেএস পরীক্ষার প্রস্তুতির আগের রুটিনে প্রস্তুতি শুরু করতে পারেন নি তাদের কথা বিবেচনা করে ১৭তম বিজেএস শেষ মুহুর্তের প্রস্তুতির নতুন রুটিন প্রকাশিত হয়েছে। এই রুটিনে সম্পুর্ণ সিলেবাসের উপর মোট ১২ টি মডেল টেস্ট নেওয়া হবে। পরীক্ষা শুরু হবে ১ এপ্রিল এবং শেষ হবে ৪ মে।

এক নজরে ১৭তম বিজেএস শেষ মুহুর্তের প্রস্তুতির ফাইনাল মডেল টেস্ট পরীক্ষার রুটিন

সহকারী জজ পদে ১৭ তম বিজেএস পরীক্ষার শেষ মুহূর্তের প্রস্তুতি | মডেল টেস্টের রুটিন

১৭তম বিজেএস প্রস্তুতির শেষ মুহূর্তের প্রস্তুতির মডেল টেস্টের PDF রুটিন ডাউনলোড করতে এখানে ক্লিক করুন। অথবা Live MCQ অ্যাাপের PDF Section এ থাকা আমাদের রুটিন ও কারিকুলাম বাটনে ক্লিক করে ১৭তম বিজেএস প্রস্তুতির মডেল টেস্টের রুটিন টি ডাউওনলোড করতে পারবেন।

হাজারো প্রতিযোগীর সাথে ঘরে বসেই দেশের প্রথম ও সর্ববৃহৎ চাকরির প্রস্তুতি প্ল্যাটফর্মের মাধ্যমে বিসিএস, ব্যাংক, প্রাথমিক শিক্ষক নিয়োগ, NTRCA, Bar Council, BJS –সহ সকল চাকরির প্রস্তুতির জন্য Live MCQ অ্যাপ টি ইনস্টল করুন।