রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষ (রাজউক) এর রাজস্ব খাতভুক্ত ১৭ ক্যাটাগরিতে ৯০ পদের প্রিলিমিনারি টেস্ট (এমসিকিউ টাইপ) পরীক্ষার ফলাফল প্রকাশিত হয়েছে। একই সাথে প্রিলিমিনারী পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের লিখিত পরীক্ষায় অংশগ্রহণের সময়সূচি ও প্রকাশ করা হয়েছে। রাজউক এর ওয়েবসাইটে একটি বিজ্ঞপ্তির মাধ্যমে উক্ত ১৭ ক্যাটাগরির প্রিলিমিনারি পরীক্ষার ফলাফল এবং লিখিত পরীক্ষার সময়সূচী প্রকাশ করা হয়।

গত ৯ মার্চ রাজউক এর ১৭ ক্যাটাগরির ৯ম – ১০ম গ্রেডের প্রিলিমিনারি পরীক্ষা অনুষ্ঠিত হয়। উক্ত পরীক্ষায় মোট ১ হাজার ৮৩১ জন প্রার্থী উত্তীর্ণ হয়। উত্তীর্ণ প্রার্থীদের লিখিত পরীক্ষা ১৫ মার্চ অনুষ্ঠিত হবে।

১ হাজার ৮৩১ জন প্রার্থীর মধ্যে সহকারী পরিচালক (প্রশাসন/এস্টেট ও ভূমি) পদে ১৬৪ জন; সহকারী পরিচালক (জনসংযোগ ও প্রোটোকল) পদে ২০ জন; সহকারী পরিচালক (হিসাব) পদে ৪১ জন; সহকারী পরিচালক (ভূমি ব্যবহার) পদে ৪০ জন; সহকারী পরিচালক (পরিবীক্ষণ ও মূল্যায়ন) পদে ২১ জন; সহকারী অথরাইজড অফিসার পদে ৩৬২ জন; সহকারী স্থপতি পদে ১২৪ জন; সহকারী আইন কর্মকর্তা পদে ৪৪ জন; সহকারী প্রকৌশলী (সিভিল) পদে ৬৩ জন; সহকারী প্রকৌশলী (বৈদ্যুতিক) পদে ২০ জন; সহকারী নগর–পরিকল্পনাবিদ পদে ২৮১ জন; উপসহকারী প্রকৌশলী (সিভিল) পদে ১৪৪ জন; উপসহকারী প্রকৌশলী (যান্ত্রিক) পদে ৪২ জন; উপসহকারী প্রকৌশলী (বৈদ্যুতিক) পদে ২০ জন; প্রধান ইমারত পরিদর্শক পদে ৪০ জন; ইমারত পরিদর্শক পদে ৩৮৪ জন এবং কানুনগো পদে ২১ জন উত্তীর্ণ হয়েছেন।

উত্তির্ণ প্রার্থীদের লিখিত পরীক্ষা আগামী ১৫ মার্চ উদয়ন উচ্চ মাধ্যমিক বিধ্যালয়, ৩/৩ ফুলার রোড, ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস, ঢাকার অনুষ্ঠিত হবে। রাজউক এর ১৭ ক্যাটাগরির প্রিলিমিনারি পরীক্ষার ফলাফল ও লিখিত পরীক্ষার সময়সূচি দেখতে এই লিংকে ক্লিক করুন।