Live Written অ্যাপ আপডেট করলে প্রস্তুতি হবে একদম টপ-নচ। প্রশ্নে রেটিং দিয়ে আপনার বিসিএস লিখিত প্রস্তুতিকে করুন আরো নিখুঁত। বিসিএস লিখিত পরীক্ষার প্রস্তুতিতে প্রশ্নপত্র একটি অতীব গুরুত্বপূর্ণ বিষয়। কারণ প্রশ্নের মান যতো ভালো হবে সেই প্রশ্নের উপর নিরবিচ্ছিন্ন চর্চা আপনার বিসিএস লিখিত প্রস্তুতিকে ততো বেশি নিখুঁত করে তুলবে।

Live Written App - New Update Arrived - Update Now - Version 2.1.6. নতুন ভার্সনে বিসিএস লিখিত পরীক্ষার প্রস্তুতি হবে আরও Smooth!

আপনার Live Written App টি Update করুন। Version: 2.1.6 is now available.

এই বিষয়টা মাথায় রেখে আপনার বিসিএস লিখিত প্রশ্ন ও সমাধান বিষয়ক চর্চাকে আরো যথাযথ করবার লক্ষ্যে Live Written অ্যাপে প্রশ্নের কোয়ালিটি রেটিং ব্যবস্থা চালু করা হয়েছে। অর্থ্যাৎ এখন থেকে Live Written অ্যাপে যেকোনো পরীক্ষা শেষ হবার পর আপনি প্রতিটি প্রশ্ন আপনার কেমন মনে হয়েছে সেই বিষয়টা রেটিং করবার মাধ্যমে খুব সহজেই Live Written টিমকে জানাতে পারবেন। এর ফলে পরবর্তী পরীক্ষাসমূহের প্রশ্নপত্রের মান আরো বেশি বৃদ্ধি করা Live Written টিমের পক্ষে সম্ভব হবে। ফলশ্রতিতে পরবর্তী পরীক্ষাসমূহ আরো ভালো প্রশ্নে দেবার দরুন আপনার বিসিএস লিখিত প্রস্তুতি অনেক বেশি গোছানো হবে।

এছাড়া Live Written অ্যাপের PDF এবং Video সেকশন দুটিতে আপডেটের মাধ্যমে মূল ক্যাটাগরির আওতায় সাব ক্যাটাগরি বাটন যোগ করা হয়েছে। এর ফলে, PDF এবং Video সেকশন দুটি আগের থেকে অনেক বেশি সুগঠিত হয়েছে। তাই এখন থেকে আপনার প্রয়োজনীয় PDF বা Video লেকচার খুঁজে পাবেন আরো সহজে। তাছাড়া কোন সাব ক্যাটাগরিতে মোট কতোটি PDF বা Video লেকচার আছে সেটা এখন থেকে এক নজরেই বুঝতে পারবেন।

এছাড়া Live Written অ্যাপের (UI/UX) একটি Minor Bug সমাধান করার মাধ্যমে অ্যাপটি আপনার জন্য আরো বেশি দৃষ্টিসুখকর এবং ব্যবহার উপযোগী করা হয়েছে। আশা করি এই আপডেটসমূহ আপনাদের পড়াশোনায় নতুন গতি সঞ্চার করবে।

ঘরে বসেই BCS written preparation সহ ব্যাংক এবং অন্যান্য চাকরির জন্য লিখিত প্রস্তুতি নিতে আপডেট/ইন্সটল করুন Live Written অ্যাপটি।