Live MCQ- এর পক্ষ থেকে অত্যন্ত আনন্দের সাথে জানাচ্ছি যে, গত ২৭ ফেব্রুয়ারি, ২০২৪ তারিখে আমরা আমাদের পথ চলার ৭ বছর পার করে ৮ম বর্ষে পদাপর্ণ করেছি। এই পথ চলায় আপনাদের সাথে আমাদের সম্পর্ক ছিলো পারস্পারিক আস্থা ও ভালোবাসার। এই সম্পর্ককে আরো গভীর করে তুলতে আমরা আজ ৪ মার্চ সারাদিনব্যাপী বিশাল Flash Sale আয়োজনের ব্যবস্থা করেছি। এই আনন্দ আয়োজনে আপনাদের জন্য আমাদের পক্ষ থেকে উপহার হিসাবে থাকছে এক -এর ব্যবস্থা। এই Live MCQ Flash Sale-এ আপনারা পাবেন,

আর্থিক সমস্যার কারনে যারা Flash Sale অফারে প্যাকেজ কিনতে পারে নি তাদের জন্য এই অফার টি ২৬ মার্চ তারিখ পর্যন্ত বৃদ্ধি করা হয়েছে।

  • বার্ষিক প্যাকেজে ৫০০/- টাকার বিশাল ডিসকাউন্ট। যার ফলে ১৪৯৯ টাকা মূল্যমানের প্যাকেজটি আজকে সারাদিন আপনারা নিতে পারবেন মাত্র ৯৯৯/- টাকায়! 
  • শুধু বার্ষিক প্যাকেজই নয়, আমাদের ষাণ্মাসিক প্যাকেজেও থাকবে ৩০০/- টাকার বিশাল ডিসকাউন্ট। অর্থ্যাৎ ৯৯৯ টাকার প্যাকেজেটি আজকে সারাদিন নিতে পারবেন মাত্র ৬৯৯/- টাকায়!

Live MCQ Flash Sale on 7 Years of Completion 4th March 2024

প্যাকেজ দুটির মেয়াদ অনুসারে,

  • ১ প্যাকেজেই বিসিএস, ব্যাংক, প্রাথমিক শিক্ষক নিয়োগ, NTRCA-সহ সকল বাটনের সকল লাইভ এবং আর্কাইভ পরীক্ষা।
  • আর্কাইভ বাটনগুলোতে Live MCQ-এর আগের সকল পরীক্ষার প্রায় ৩.৫ লাখ Exclusive MCQ এবং রেফারেন্সসহ ব্যাখ্যা রয়েছে।
  • বিসিএস এবং প্রাইমারিসহ সকল Video Class এর এক্সেস।
  • Premium Section এর স্মার্টসার্চ (অ্যাপে), টপিকগুরু, জব সল্যুশন (টপিকভিত্তিক), কুইজ মাস্টার, ডাইনামিক প্যানেল, Audio Player-সহ সকল প্রিমিয়াম ফিচারের সুবিধা। এছাড়াও আসন্ন সকল প্রিমিয়াম ফিচারের Access-ও প্রদান করা হবে।
  • Flash Sale ছাড়াও আগামীকাল আমরা আন্তর্জাতিক বিষয়াবলির উপর একটি ফ্রি লাইভ পরীক্ষার আয়োজন করেছি। ৪৬তম বিসিএস প্রিলির শেষ মুহূর্তের প্রস্তুতির জন্য এই ফ্রি পরীক্ষাটিতে সবাই অংশ নিন।

আপনারা জানেন যে, গত ৭ বছরে আমাদের প্রধান লক্ষ্য ছিলো, 

  • আপনাদেরকে ক্যারিয়ার বিষয়ে সচেতন করা।
  • আপনাদেরকে ক্যারিয়ার বিষয়ক স্টাডির জন্য অধ্যবসায়ী, ধৈর্য্যশীল ও পরিশ্রমী মনোভাবের করে গড়ে তোলা।
  • দেশের প্রত্যন্ত অঞ্চল পর্যন্ত স্বল্পমূল্যে ক্যারিয়ার বিষয়ক সুযোগের সমতা তৈরি করা।
  • আপনাদের জন্য সবচেয়ে প্রতিযোগিতামূলক পরিবেশ তৈরি করা, যেখানে মূল পরীক্ষার আগেইিআপনারা মূল পরীক্ষার একটি আবহ লাভ করবেন।

Live MCQ এই প্রচেষ্টায় কতটুকু সফল হয়েছে সেটা আপনারাই বিবেচনা করবেন। আমরা শুধু আপনাদের কাছ থেকে পাওয়া কিছু বিষয়ের কথা উল্লেখ করতে চাই। এই বিষয়সমূহই আমাদের বিগত ৭ বছরের সব থেকে বড় কিছু অর্জন।

Live MCQ-এর প্রতি আপনাদের নিঃস্বার্থ ভালোবাসা ও আস্থা। ❝Live MCQ শুধু একটি অ্যাপ নয়, এটা আবেগের নাম!❞ আপনাদের এই কথার পর আসলে আমাদের খুব বেশি চাওয়ারও আর কিছু থাকে না। এই ভালোবাসাই আমাদের সামনে এগিয়ে চলার অনুপ্রেরণা। আপনাদের ভালোবাসায় বর্তমানে আমরা ১ মিলিয়ন ইউজারের একটি বিশাল পরিবার!

আমরা ৩৮ – ৪৫তম বিসিএসের সফল প্রস্তুতি প্রোগ্রাম পরিচালনা করেছি, যার মধ্যে ২টি স্পেশাল বিসিএসও (স্বাস্থ্য) ছিলো। আমাদের প্রোগ্রাম ব্যবহার করে এখন পর্যন্ত অসংখ্য পরীক্ষার্থী বিসিএস ক্যাডার হয়েছেন। সত্যি বলতে এর প্রকৃত সংখ্যাটি আমাদের অজানা এবং এই সংক্রান্ত হিসাবও আমরা রাখি না! অনেকেই ভালোবাসা থেকে পোস্ট করেন, মেসেজ, ফোন এবং কমেন্টের মাধ্যমে তাদের অনুভূতি জানান, কিন্তু সেটার লিস্ট কখনো বানানো হয়নি। বর্তমানে আমরা ৪৬তম বিসিএস প্রস্তুতির প্রোগ্রাম পরিচালনা করছি।

বিসিএস ছাড়াও ব্যাংক, প্রাইমারি, NTRCA, ৯ম – ২০তম গ্রেডের যেকোনো চাকরির প্রস্তুতি, বার কাউন্সিল, বিজেএসসহ প্রায় সকল ধরনের চাকরির পরীক্ষার জন্য প্রস্তুতি প্রোগ্রামের আয়োজনও করছি।

এই সকল প্রাপ্তির জন্য আমরা শুধু মহান সৃষ্টিকর্তার কাছে তার জন্য শুকরিয়া আদায় করি। আপনারা ❝ঘরে বসেই হাজারো প্রতিযোগীর সাথে প্রতিযোগিতামূলক লাইভ পরীক্ষার মাধ্যমে প্রস্তুতি নিন!❞ Live MCQ – এর সাথেই থাকুন। আপনাদের জন্য অনেক অনেক শুভকামনা ও ভালোবাসা রইলো।