বাংলাদেশ ব্যাংকার্স কমিটির সদস্যভুক্ত সমন্বিত ১০ ব্যাংকের ২৭৭৫ পদের অফিসার জেনারেল পদে নিয়োগের প্রিলিমিনারি পরীক্ষার নতুন সময়সূচী ও কেন্দ্র তালিকা প্রকাশ করা হয়েছে। আগামী ৮ মার্চ ২০২৪ তারিখ সকাল ১০ টা থেকে ১১ টা পর্যন্ত ঘন্টাব্যাপী ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি কর্পোরেশনের এলাকাভুক্ত ৬৪ টি কেন্দ্রে একযোগে এই পরিক্ষাটি অনুষ্ঠিত হবে।

উক্ত প্রিলিমিনারি পরীক্ষায় প্রবেশপত্র ব্যাতীত কোন প্রার্থী পরীক্ষায় অংশগ্রহণ করতে পারবে না। পরীক্ষার নির্দিষ্ট কেন্দ্র ও কেন্দ্রভিত্তিক আসন বিন্যাস এবং যাবতীয় নির্দেশনাবলি নিম্নে প্রকাশ করা হল।

সমন্বিত ১০ ব্যাংকের ২৭৭৫ পদের প্রিলিমিনারি পরীক্ষার সময়সূচী ও কেন্দ্র তালিকা

সমন্বিত ১০ ব্যাংকে ২৭৭৫ পদে ২০২১ সাল ভিত্তিক অফিসার জেনারেল পদের প্রিলিমিনারী পরীক্ষার সময়সূচী ও কেন্দ্র তালিকা প্রকাশিত হয়েছে। আগামী ০৮/০৩/২০২৪ তারিখ শুক্রবার সকাল ১০ টা থেকে ১১ টা পর্যন্ত ঢাকা সিটি কর্পোরেশনদ্বয়ের মধ্যে অবস্থিত সর্বমোট ৬৪ টি কেন্দ্রে পরীক্ষা টি অনুষ্ঠিত হবে। নিম্নে কেন্দ্রগুলোর তালিকা প্রকাশ করা হল।

উল্লেখ্য যে গত ১৪ ডিসেম্বর ২০২৩ তারিখে অনিবার্য কারন বসত সমন্বিত ১০ ব্যাংকের ২৭৭৫ পদের প্রিলিমিনারি পরীক্ষার তারিখ স্থগিত ঘোষণা করা হয়। এবং সেই বিজ্ঞপ্তিতে নতুন পরীক্ষার সময় ও তারিখ পরবর্তীতে জানানো হবে বলে জানানো হয়। গত ২৫ ফেব্রুয়ারি ২০২৪ তারিখের বিজ্ঞপ্তির মাধ্যমে সমন্বিত ১০ ব্যাংকের ২৭৭৫ পদের প্রিলিমিনারি পরীক্ষার পরবর্তী সময়সূচি প্রকাশ করা হয়েছে।