দেশের বর্তমান পরিস্থিতি বিবেচনা করে আগামী ২০ জুলাই ২০২৪ তারিখে অনুষ্ঠিতব্য ১৭তম বিজেএস লিখিত পরীক্ষা স্থগিত ঘোষণা করেছে বাংলাদেশ জুডিশিয়াল সার্ভিস কমিশন সচিবালয়। আজ ১৭ জুলাই ২০২৪ তারিখে উক্ত পরীক্ষাটি স্থগিত ঘোষণা করে একটি বিজ্ঞপ্তি প্রকাশ করে সংস্থাটি। বিজ্ঞপ্তিতে বলা হয় পরীক্ষার্থীদের নিরাপত্তাসহ সার্বিক বিষয় বিবেচনায় আগামী ২০ জুলাই ২০২৪ তারিখে অনুষ্ঠিত হওয়া বিজেএস পরীক্ষাটি পরবর্তী তারিখে ঘোষণা না দেওয়া পর্যন্ত স্থগিত ঘোষণা করা হয়েছে। এবং পরীক্ষার পরবর্তী তারিখ ও সময়সূচি কমিশনের ওয়েবসাইটে প্রকাশ করা হবে বলে জানানো হয়।

আরও দেখুনঃ ১৭তম বিজেএস প্রিলিমিনারি পরীক্ষার প্রশ্ন সমাধান

এক নজরে ১৭তম বিজেএস লিখিত পরীক্ষার স্থগিত সংক্রান্ত বিজ্ঞপ্তি দেখুন

উল্লেখ্য যে গত ১০ জুন ২০২৪ তারিখে ১৭তম বিজেএস লিখিত পরীক্ষার সময়সূচি ঘোষণা করে বাংলাদেশ জুডিশিয়াল সার্ভিস কমিশন সচিবালয়। উল্লেখিত সময়সূচি অনুযায়ী আমাগী ২০ জুলাই তারিখে দুপুর ২ টা ৩০ মিনিট থেকে বিকাল ৫ টা ৩০ মিন্ট পর্যন্ত ১৭তম বিজেএস লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হওয়ার কথা ছিল।

গত ১৯ ফেব্রুয়ারি ২০২৪ তারিখে ১০০ টি শূন্য পদের বিপরীতে বাংলাদেশ জুডিশিয়াল সার্ভিস (১৭তম বিজেএস) পরীক্ষার সার্কুলার প্রকাশ করে বাংলাদেশ জুডিশিয়াল সার্ভিস কমিশন সচিবালয়। পরবর্তীতে ৪ মে ২০২৪ তারিখে ঢাকার সিদ্ধেশ্বরী গার্লস কলেজ, সিদ্ধেশ্বরী কলেজ ও উইলস লিটল ফ্লাওয়ার স্কুল এন্ড কলেজ এই ৩ টি কেন্দ্রে সকাল ১১ টা থেকে ১২ টা পর্যন্ত ঘন্টাব্যাপী ১৭তম বিজেএস প্রিলিমিনারি পরীক্ষা অনুষ্ঠিত হয় যেখানে সর্বমোট ৭ হাজার ৩১০ জন প্রার্থী অংশগ্রহণ করেছিলেন। এর ঠিক পরদিন ৫ মে ২০২৪ তারিখে ১৭তম বিজেএস প্রিলিমিনারি পরীক্ষার ফলাফল প্রকাশিতহয়যেখানেসর্বমোট৬০৩জনপ্রার্থীউত্তীর্ণহয়েছিলেন।

Install Live MCQ App