প্রিয় চাকরি প্রার্থীগণ স্বরাষ্ট্র মন্ত্রনালয়ের সুরক্ষা সেবা বিভাগের অধীন ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরের “জুনিয়র প্রশিক্ষক” গ্রেড-১২ পদের মৌখিক পরীক্ষার সময়সূচি প্রকাশিত হয়েছে। আগামী ২ জুলাই ২০২৪ তারিখে ৬০ জন এবং ৪ জুলাই ২০২৪ তারিখে ৫৭ জন নিয়ে সর্বমোট ১১৭ জনের পরীক্ষা অনুষ্ঠিত হবে। আজ ১০ জুন ২০২৪ তারিখে বাংলাদেশ সরকারি কর্ম কমিশন (পিএসসি) এর একটি বিজ্ঞপ্তির মাধ্যমে এই সময়সূচি টি ঘোষণা।

উক্ত বিজ্ঞপ্তিতে মৌখিক পরীক্ষার জন্য বিবেচিত সাময়িক ভাবে যোগ্য এবং শর্ত সাপেক্ষে যোগ্য প্রার্থীদের রেজিস্ট্রেশন নম্বর উল্লেখ করা হয়। এবং একই সাথে জুনিয়র প্রশিক্ষক পদের মৌখিক পরীক্ষার জন্য নাম বাতিল হওয়া প্রার্থীদেরও রেজিস্ট্রেশন নম্বর উল্লেখ করা হয়েছে।

এক নজরে স্বরাষ্ট্র মন্ত্রনালয়ের ফায়ার সার্ভিস সিভিল অধিদপ্তরের জুনিয়র প্রশিক্ষক পদের মৌখিক পরীক্ষার সময়সূচি দেখে নিন

Live MCQ App Download Button

উল্লেখ্য যে গত ২২ নভেম্বর ২০২২ তারিখে স্বরাষ্ট্র মন্ত্রনালয়ের ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরের জুনিয়র প্রশিক্ষক পদের নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়। উক্ত পদ টি সরকারি বেতন স্কেল ১২তম গ্রেডের অন্তর্ভুক্ত। এই বিজ্ঞপ্তিতে ২ টি স্থায়ী শূন্য পদের জন্য জনবল নিয়োগ করার কথা উল্লেখ ছিল।