প্রিয় চাকরি প্রার্থীগণ আপনারা জেনে অনেক আনন্দিত হবেন যে শিক্ষক নিবন্ধন ৪র্থ গনবিজ্ঞপ্তিতে বিভিন্ন কারনে নিয়োগ স্থগিত হওয়া ১৫৮ জন প্রার্থী পুনঃসুপারিশ প্রাপ্ত হয়েছেন। বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (এনটিআরসিএ) কর্তৃক প্রকাশিত ৪র্থ নিয়োগ বিজ্ঞপ্তির আওতায় নিয়োগ সুপারিশপ্রাপ্ত প্রার্থীদের মধ্যে যে সকল প্রার্থী প্রতিষ্ঠান প্রধানের ত্রুটিপূর্ণ চাহিদা প্রদান, যোগদানে বাধা দান, মামলা জনিত কারণ এবং অন্যান্য কারণে সুপারিশ বঞ্চিত ছিল তাদের মধ্যে এই ১৫৮ জন প্রার্থীকে বিভিন্ন প্রতিষ্ঠানে নিয়োগের জন্য পুনঃসুপারিশ এবং চূড়ান্ত সুপারিশ করা হয়েছে।

ইতোমধ্যেই নিয়োগ সুপারিশের বিষয়টি সংশ্লিষ্ট সুপারিশপ্রাপ্ত প্রার্থী ও শিক্ষা প্রতিষ্ঠান প্রধানকে এসএমএস যোগে অবহিত করা হয়েছে। সুপারিশপ্রাপ্ত প্রার্থীকে এনটিআরসিএ এর ওয়েবসাইটের (www.ntrca.gov.bd) ৪র্থ গণবিজ্ঞপ্তি-২০২২ নামক সেবা বক্সে অথবা সরাসরি http://ngi.teletalk.com.bd লিংকে প্রবেশ করে স্ব স্ব ইউজার আইডি ও পাসওয়ার্ড ব্যবহারের মাধ্যমে নিয়োগ সুপারিশপত্র ডাউনলোড করে সুপারিশ পত্রে বর্ণিত প্রতিষ্ঠানে ২৫/০৭/২০২৪ খ্রিঃ তারিখের মধ্যে যোগদান করার জন্য নির্দেশনা প্রদান করে বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (NTRCA)।

এক নজরে শিক্ষক নিবন্ধন ৪র্থ গনবিজ্ঞপ্তির পুনঃসুপারিশের বিজ্ঞপ্তিটি দেখে নিন

শিক্ষক নিবন্ধন ৪র্থ গণবিজ্ঞপ্তিতে নিয়োগের জন্য পুনঃসুপারিশ পেলেন ১৫৮ জন

বিজ্ঞপ্তিতে আরও বলা হয় কোন প্রতিষ্ঠান প্রধান টেকনিক্যাল কারণে SMS না পেলে এনটিআরসিএ-এর ওয়েবসাইট থেকে তার প্রতিষ্ঠানে সুপারিশপ্রাপ্ত প্রার্থীদের তালিকা এবং সুপারিশপত্র সংগ্রহ করতে পারবেন। উল্লেখ্য যে, পুলিশ/নিরাপত্তা ভেরিফিকেশন প্রতিবেদনে নিয়োগ সুপারিশপ্রাপ্ত প্রার্থী অনুপযুক্ত বিবেচিত হলে এ সুপারিশপত্র তাৎক্ষনিকভাবে বাতিল বলে গণ্য হবে এবং সংশ্লিষ্ট শিক্ষা প্রতিষ্ঠান প্রার্থীকে অব্যাহতি প্রদান করবে।

Install Live MCQ App